Saturday, February 8, 2014

ভুল করে গিয়েও দেখা হলো না নতুন এই যমুনা ফিউচার পার্ক (Even by mistake couldn't see Jamuna Future Park)



শুনেছিলাম, "কখনও কখনও ভুল ট্রেনও সঠিক রাস্তায় নিয়ে যায়"।
আজ কথাটা সত্যি হতে হতেও হলোনা। পুরো ঘটনাটা বলি...

আগেই ঠিক করা ছিল, শাফিনকে (আমার ছেলে) স্কুল থেকে নিয়ে সরাসরি বসুন্ধরা সিটি শপিং সেন্টার এ যাব। ওর জন্য জুতা আর জ্যাকেট কেনার জন্য। সি এন জি আমি ওঠার আগেই ঠিক করা হয়েছিল। যখন এটা খিলগাও ফ্লাই ওভার পার হয়ে কাকরাইলের দিকে না গিয়ে মালিবাগ রেলগেটের দিকে যাচ্ছিল, তখন বলে উঠলাম ওদিকে কেন যাচ্ছে? তখনই জানলাম ভুল করে সি এন জি টা "যমুনা ফিউচার পার্কে"   ঠিক করা হয়েছে। আমাকে জিগ্যেস করা হলো এখন সি এন জি অটো ঘুরাবে কি না। আমি ভাবলাম, দেখি যমুনা ফিউচার পার্কে কি আছে, কখনও যাওয়া হয়নি। হয়তো ভুল করেই আজ দেখা হয়ে যাবে। গিয়ে দেখলাম, ইহা আজ (শনিবার) দুপুর ২টা পর্যন্ত বন্ধ। সুতরাং আবার আগের ঠিক করা গন্তব্যে যেতে হলো। বনানীর জ্যামে বসে থাকতে থাকতে মনে হলো, ভুল ট্রেনে সঠিক জায়গায় যাওয়াটা আমার জন্য না।

I have heard, “Sometimes people get the right way after catching the wrong train”. I thought today it will become a truth in my life too. But it didn't. Let me tell you the story in details…


It was decided; today we will go to the Bashundhora city shopping mall to buy a jacket and shoes for my son Shafeen. Before I get on the CNG auto rickshaw it I didn't where the CNG auto rickshaw taking me. When it passed the Khilgaon flyover without taking the path to go to Kakrail, I asked where it is going. Then I got to know it is going to Jomuna Future Park. Well, though it wasn't on my plan but I thought I have never been there, so let’s see how it is. But no, my luck didn't favor me that much which I expected. This shopping mall was closed. So, again I had to go to the Bashundhora shopping mall. When I was stuck in the Bonani, near Mohakhali flyover, I thought wrong train and right path may not for me.
Post a Comment