Saturday, December 6, 2014

দূর থেকে অনেক কিছুই সুন্দর (Everything looks beautiful from a distance)


দূর থেকে অনেক কিছুই সুন্দর লাগে. কাছে গেলে তখন সামনে আসে একের পর এক সমস্যাগুলো. এর যেন কোন শেষ নেই. এই মানুষিক চাপ আমার আর ভাল লাগেনা. আমি আর কিছু ভাবতে চাইনা. আল্লাহ আমার সামনে যা যেভাবে রাখবেন, আমি সেটাই নিয়ে থাকব. বাকিরা যার যা ভাল মনে হয় করতে থাকুন... সবশেষে সবাই দেখব ফলাফল কি হয়.
আমি এমনি. সবসময়ই স্রোতের বিপরীতে দাড়াই. সবার ব্যঙ্গাত্মক দৃষ্টি আর কথার সামনে পরি. আমার চিন্তাভাবনা আর কাজ কর্মওই হয়তো এমন. কারো সাথে সহজে মিলে না. নিজের মতো থাকি, সবার কাছে ছোট হয়ে. তাও কারো কাছে কোন ব্যাখ্যা নিয়ে যেতে ইচ্ছা করে না. কারো জানার ইচ্ছা হলে নিজেই জানতে চাইবে, আর নিজের মতো যা খুশি তাই বলতে চাইলে বলতে থাকুক... আমি তো মহামানবী নই যে সমালোচনার উর্ধে থাকব.

Everything looks beautiful from a distance. But whenever you go near you will find negative things one after another. It's like never ending situations. I don't want this kind of mental pressure anymore.I don't wan't to think more. Whatever Allah will bring in front of me, I will accept. Rest of the world may work for whatever they like (I can't take this pressure). At the end we all will see what's the final situation.
I am always like this. I always stand against the flow and live with people's negative thoughts and opinion. But I don't go to them with explanations. If any one want to know will ask me and I will explain. If they don't then let them think whatever they think. I am not that special that, no body can make comments on me.
Post a Comment