Sunday, May 5, 2024

An old Bangla song

 This is an old Bangla song from a Bangladeshi movie, "Sujon Shokhi." Later, remixes were made in Bangla in both Bangladesh and India.

I like it's music.

Singer: Sabina Yeasmin

Writer: Khan Ataur Rahman

Music: Abu Taher

Film: Sujon Sokhi.(1975)

Actor performed: Kabori

Lyrics [Bangla]:

গুন গুন গুন গান গাহিয়া 

নীল ভ্রমরা যায় 

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

সেই গানের তালে ফুলের বনে 

ফুলের মধু উছলায়, উছলায় 

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

আহা গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

সেই গানের তালে ফুলের বনে

ফুলের মধু উছলায়, উছলায়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

আহা গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়



ভ্রমর যখন ফুলের সাথে করে আলিঙ্গন 

চাইয়া থাকি তখন আমার কেমন করে মন..

ভ্রমর যখন ফুলের সাথে করে আলিঙ্গন

চাইয়া থাকি তখন আমার কেমন করে মন


ফুল যদি হইতাম আমি গাছেরও ডালায়..

ফুল যদি হইতাম আমি গাছেরও ডালায়


তখন নীল ভ্রমরা হইয়া বন্ধু 

উইড়া পড়তো আমার গা’য়, আমার গা’য় 

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

আহা গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

সেই গানের তালে ফুলের বনে

ফুলের মধু উছলায়, উছলায়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

আহা গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়


আমায় ফুল করিতে ভুল কইরাছে সৃষ্টি বিধাতায় 

নইলে কি আর সোনার যৌবন ভাটা পইড়া যায়.. 

ফুল করিতে ভুল কইরাছে সৃষ্টি বিধাতায়

নইলে কি আর সোনার যৌবন ভাটা পইড়া যায়


পাইতাম যদি প্রানবন্ধুরে 

ঘুম পাড়াইতাম ফুলসয্যায়... 

পাইতাম যদি প্রানবন্ধুরে

ঘুম পাড়াইতাম ফুলসয্যায়


আমার জীবন যৌবন বিতাইতাম 

বন্ধুর দুটি রাঙ্গা পা’য়, রাঙ্গা পা’য়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

সেই গানের তালে ফুলের বনে

ফুলের মধু উছলায়, উছলায়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

আহা গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

সেই গানের তালে ফুলের বনে

ফুলের মধু উছলায়, উছলায়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

আহা গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

গুন গুন গুন গান গাহিয়া

নীল ভ্রমরা যায়

[Source: https://www.smule.com/song/sabina-yasmin-gun-gun-gun-gaan-gahiya-nil-vromora-jay-karaoke-lyrics/672906952_2228676/arrangement]

No comments: